রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় ৬০ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী মা-মেয়েকে আটক করেছে পুলিশ।বুধবার(২৬ জানুয়ারী)সন্ধ্যায় চকছাতারী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন,গোলাম হোসেনের স্ত্রী শাহনাজ বেগম(৪৫),আঃমান্নানের স্ত্রী লতা খাতুন(২৮) ও পলাতক রয়েছে সহদ্বর বোন।

থানা সূত্রে জানা যায়,পুলিশ সপ্তাহ দিবস উপলক্ষে অফিসার ইনচার্জ(ওসি) মো,সাজ্জাদ হোসেন এর দিক নির্দেশনায় এস আই মাহফুজুর এর নেতৃত্বে এএসআই শফিক,এএসআই সালজার রহমান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানাধীন চকছাতারী গ্রামের গোলাম মোস্তফার বাড়ীতে অভিযান চালিয়ে ৬০ গ্রাম হিরোইনসহ শাহনাজ বেগম(৪৫),লতা খাতুন (২৮)কে আটক করে। এ সময় আরও একজন নারী পালিয়ে যায়।

এসআই মাহফুজ জানান,ওসি স্যারের দিক-নিদেশনায় এসআই শফিক,এএসআই সালজার ও সঙ্গীয় ফোর্সসহ সন্ধ্যা ৭ টার দিকে চকছাতারী গোলাম হোসেন এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে শাহানাজ বেগম এর কাছে থাকা সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ৩১ (একত্রিশ) গ্রাম হেরোইন, যাহার মূল্য অনুমানিক ৯৩,০০০/- (তিরানব্বই হাজার) টাকা ও লতা খাতুন এর নিকট হতে সাদা পলিথিনে মোড়ানো সিগারেটের প্যাকেটের ভিতরে ২৯ (উনত্রিশ) গ্রাম হেরোইন, যাহার মূল্য অনুমানিক ৮৭,০০০/- (সাতাশি হাজার) টাকা, সর্বমোট হেরোইনের ওজন ৩১+২৯=৬০ গ্রাম। বাজার মূল্য ১,৮০,০০০/- (এক লক্ষ আশি হাজার) টাকা। এই সংক্রান্তে বাঘা থানায় মামলা রুজু করা হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো,সাজ্জাদ হোসেন বলেন,হিরোইনসহ মা-মেয়েকে আটক করা হয়েছে।এদের বিরুদ্ধে পূর্বে একাধিক মামলা রয়েছে। আটককৃত আসামীদ্বয়কে বৃহস্পতিবার (২৭জানুয়ারি) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।